• সোম. মার্চ ১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

“আল্লাহর দল” নামে জঙ্গী সংগঠনের ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১১, ২০২০
0 0
Read Time:2 Minute, 16 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

মেহেরপুর জেলার গাংনী থানাধীন বাঁশবাড়িয়া বাজারে একটি জঙ্গীবাদ বিরোধী অভিযান পরিচালনা করে “আল্লাহর দল ” নামে ২ জঙ্গী সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-১২ এর একটি দল।

শনিবার (১০ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর অধিনায়ক লে. কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম (পিএসসি) এবং সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গ্রেফতারকৃতরা হলো- মেহেরপুর জেলা সদরের খোকসা শেখপাড়া এলাকার মজিরুল ইসলামের ছেলে মহিদুল ইসলাম(৩৪) ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে পাপন মোল্লা (২৭)।

সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত মেহেরপুর জেলায় সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন “আল্লাহর দল“ নামে নতুন সদস্য সংগ্রহ, তাদের মাঝে লিফলেট বিতরন ও নিয়মিত চাদাঁ প্রদান করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি উগ্রবাদী জিহাদী বই, ১১টি জিহাদী লিফলেট উদ্ধার করা হয়।

এঘটনায় তাদের বিরুদ্ধে মেহেরপুর জেলার গাংনী থানায় সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২) এর (ই),(ঈ) ১০/১২/১৩ ধারায় মামলা দায়ের করে আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!