• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ইউএনও’র উপর হামলায় ঘটনায় কাজিপুরে মানববন্ধন

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ১৫, ২০২০
0 0
Read Time:2 Minute, 8 Second

শাহজাহান আলী, কাজিপুর (সিরাজগঞ্জ) থেকেঃ
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর উপর বর্বোচিত হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সিমান্তবাজার এলাকায় কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে উক্ত মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এসময় কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার ও কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী বলেন, ‘ইউএনও’ একটি উপজেলার পুরো দায়িত্ব পালন করেন। এ কারণে অপরাধীরা সবসময় তাদের ঘায়েল করতে ওৎ পেতে থাকে। যদি আমাদের সুরক্ষার বিষয়টি নিশ্চিত করা না হয় তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজ ব্যাহত হবে। আশা করছি সরকার দ্রুত তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি দেবেন। সেই সাথে আমাদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করার আহবান জানাচ্ছি।

মানববন্ধন কর্মসূচিতে সিরাজগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সোহরাব হোসেন, ডিপুটি কমান্ডার যুগলু চৌধুরী, কাজিপুরের সাবেক কমান্ডার ইউনুস উদ্দিন, ডিপুটি কমান্ডার আঃ ছালাম, উপজেলা কৃষি কর্মকর্তা রেজাউল করিম সহ মুক্তিযোদ্ধাগণ অংশ নেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!