• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ইউএনও’র ওপর হামলা : ঘোড়াঘাট থানার ওসি প্রত্যাহার

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ১২, ২০২০
0 0
Read Time:2 Minute, 55 Second

দিনাজপুর জেলা প্রতিনিধি:
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলার ঘটনাটি ক্ষোভ থেকে ঘটেছে বলে ধারনা করছে পুলিশ। এদিকে ইউএনও’র ওপর হামলার ঘটনায় ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, হামলার ঘটনাটি ক্ষোভ থেকে ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। ইতিমধ্যে পুলিশ হামলাকারীকে শনাক্ত করতে পেরেছেন। খুব অল্প সময়ের মধ্যে সংবাদ সম্মেলনের মাধ্যমে হামলার প্রকৃত কারণ জানা যাবে এবং অপরাধীদের সামনে নিয়ে আসা হবে। ইতিমধ্যে ঘটনা তদন্তে পুলিশ ও র‌্যাব সহ কয়েকটি গোয়েন্দা সংস্থা কাজ করে যাচ্ছে।

এর আগে গত ২ সেপ্টেম্বর রাত সোয়া ১টার দিকে সরকারি বাসভবনে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় সিসি টিভি ফুটেজ দেখে হামলাকারীকে ধরার চেষ্টা চালান গোয়েন্দা পুলিশের সদস্যরা। ঘটনার পর থেকে প্রথমে ইউএনওর বাসার নৈশপ্রহরী নাজিম হাসান পলাশকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ঘোড়াঘাট থানার পুলিশ।
ঘটনার পর থেকে গত বৃহস্পতিবার পর্যন্ত অন্তত ৩০ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের মধ্যে আওয়ামী লীগ ও যুবলীগের পাঁচজন নেতাকর্মীও রয়েছেন। সর্বশেষ জিজ্ঞাসাবাদের জন্য মোত্তালিব হোসেন (৩৮) নামের এক নির্মাণশ্রমিককে (রাজমিস্ত্রি) জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। শুক্রবার সকালে ওই রাজমিস্ত্রিসহ আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়ার কথাও জানান এক পুলিশ কর্মকর্তা। তাদের মধ্যে রয়েছেন নির্মাণ শ্রমিক হুমায়ুন, মোত্তালিব, লাল মিয়া ও শাহীন হোসেন।

এদিকে ওই ঘটনাকে কেন্দ্র করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। তিনি ২০১৭ সালের ১০ অক্টোবর ঘোড়াঘাট থানায় যোগদান করেছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!