• সোম. মার্চ ১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ইয়াবাসহ ভুয়া সাংবাদিক গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

জানু ২১, ২০২১
0 0
Read Time:3 Minute, 12 Second

অনুসন্ধানবার্তা ডেস্ক :

বাগেরহাটের শরণখোলা উপজেলায় ইয়াবা ট্যাবলেট সহ সাখাওয়াত হোসেন (৩৫) নামে এক ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপরে উপজেলা সদরের পাঁচরাস্তা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তল্লাশি করে তার মোটরসাইকেলের ইন্ডিকেটর লাইটের মধ্যে থেকে সাত পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত সাখাওয়াত শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের মালিয়া রাজাপুর গ্রামের আক্কেল আলী হাওলাদারের ছেলে।

সে ‘প্রতিদিন খবর টোয়েন্টিফোর’ নামে একটি অনলাইন পোর্টালের শরণখোলা প্রতিনিধি বলে পরিচয় দিয়ে আসছিল। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, সাখাওয়াত নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে মাদক ব্যবসা করে আসছে বলে তাদের কাছে খবর রয়েছে। এরপর থেকে তাকে অনুসরন করে হাতেনাতে গ্রেফতার করা হয়। এব্যপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে মালিয়া রাজাপুর গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম খোকন, হালিম হাওলাদার ও সবুর হাওলাদার জানান, সাখওয়াত তাদের প্রত্যেকের বাড়িতেই চুরি করেছে।

সে এলাকায় ছিচকে চোর হিসেবে পরিচিত। একসময় সে মানুষের বাড়ি-ঘরে হানা দিয়ে হাড়িপাতিলসহ বিভিন্ন মালামাল চুরি করে বিক্রি করতো। চুরি করতে গিয়ে বহুবার ধরা পড়ে জনগণের হাতে মারও খেয়েছে। এখন সে সাংবাদিক পরিচয় দিয়ে মাদকের কারবার করছে। সাংবাদিক লেখা স্টিকার লাগানো মোটরসাইকেলে করে চাহিদা অনুযায়ী গ্রাহকের কাছে ইয়াবা পৌঁছে দেওয়াই তার মূল পেশা বলে জানান তারা।

এব্যপারে শরণখোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক শেখ মোহাম্মদ আলী বলেন, শরণখোলায় হঠাৎ করে নাম সর্বস্ব বিভিন্ন অনলাইন ও ফেইজবুক ভিত্তিক কতিপয় সাংবাদিক গজিয়ে উঠেছে। এরা সাংবাদিকতার নিয়ম শৃঙ্খলা না বুঝে সাধারণ মানুষকে হয়রানি ও মান সম্মান ক্ষুন্ন করছে। এদের কারনে মূলধারার সাংবাদিকতা ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাই এ বিষয়ে প্রশাসনের নজর দেয়ার দাবী জানান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!