• শনি. মার্চ ৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

করোনায় বগুড়াতে আরো তিন জনের মৃত্যু

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ৯, ২০২০
1 0
Read Time:2 Minute, 2 Second

বগুড়া প্রতিনিধি:
বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে তিন জনের মৃত্যু হয়েছে। তিন জনের মধ্যে দুই জন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এবং অন্যজন টিএমএসএস হাসপাতালে মৃত্যু বরণ করেছেন।
শজিমেকে মারা যাওয়া দুইজন হলেন- বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার হেদায়েদুল ইসলাম (৭৮) এবং সিরাজগঞ্জ উল্লাপাড়ার নাজেন কুমার (৫৫)।
অপরদিকে, টিএমএসএস হাসপাতালে মারা যাওয়া ব্যক্তির নাম আহম্মেদ আলী (৬২)। তার বাড়ি আদমদীঘি উপজেলার তিলজগ্রাম এলাকায়। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডাঃ ফারজানুল ইসলাম।
বুধবার সকাল সোয়া ১১টায় সিভিল সার্জন অফিসের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে মুখপাত্র ডাঃ ফারজানুল ইসলাম বলেন, গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩১০টি নমুনা সংগ্রহ করা হয়েছে।
তন্মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সংগ্রহ করা ১৯৫টি নমুনার মধ্যে ৩৫টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে সংগ্রহ করা ১১৫টি নমুনার মধ্যে ১৫টি নমুনায় পজিটিভ আসে।
সিভিল সার্জন অফিসের তথ্য মতে এ পর্যন্ত বগুড়ায় ৩৫ হাজার ৩২৭ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে আক্রান্ত রোগীর সংখ্যা ৭ হাজার ২৯ জন। সুস্থ হয়েছেন ৫ হাজার ৯৯৯ জন এবং মারা গেছেন ১৬৩ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!