• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাজিপুরে উপ-নির্বাচনে আ’লীগের প্রচারনা তুঙ্গে, নিষ্ক্রিয় বিএনপি

Byঅনুসন্ধান বার্তা

নভে ১০, ২০২০
0 0
Read Time:2 Minute, 45 Second

শাহজাহান আলী, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের উপ-নির্বাচন। নির্বাচনের প্রচারণার শেষ মূহুর্তে প্রার্থী ও কর্মিসমর্থকদের পদচারনায় মূখরিত হয়ে উঠেছে নির্বাচনী এলাকা।

বিশেষ করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় কর্মি সমর্থকদের নিয়ে মাঠে সরব থাকলেও বিএনপির প্রার্থী সেলিম রেজা একেবারেই নিস্ক্রীয় রয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) প্রচারণার শেষ দিনেও উপজেলা সদর আওয়ামী লীগ কার্যালয়ে দুপুর ১২টায় মৎস্যজীবী লীগের একটি কর্মী সমাবেশে যোগ দেন আ’লীগ সমর্থীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়। এসময় মৎস্যজীবি লীগের কাজিপুর সভাপতি মোহাম্মদ মন্টুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন তিনি।

আ’লীগ প্রার্থী প্রকৌশলী জয় প্রধান অতিথির বক্তব্যে উপ-নির্বাচনে স্বস্ফুর্ত অংশগ্রহন ও বিপুল ভোটে জয়লাভের জন্য মৎস্যজীবিদের সহযোগিতা কামনা করেন। এর আগে তিনি সিরাজগঞ্জ সদর ইউনিয়নের বাগবাটিতে এক পথসভায় বক্তব্য রাখেন।

অপরদিকে বিএনপি মনোনীত প্রার্থী সেলিম রেজা সিরাজগঞ্জ সদরের বহুলি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন বলে জানান তিনি।

তবে বরাবরের মত তাকে নির্বাচণী প্রচারণায় আ’লীগের পক্ষ থেকে বাঁধা প্রদান করা হচ্ছে বলে অভিযোগ করেন বিএনপির প্রার্থী।

তবে তার অভিযোগের বিষয়ে আ’লীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী জয় তার অভিযোগ অস্বীকার করেন।

উল্লেখ্য, সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের উপ-নির্বাচনে ১৭টি ইউনিয়নের ৩ লাখ ৬৪ হাজার ৭৬৪ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে মহিলা ভোটার ১ লাখ ৮৪ হাজার ১৪৯ জন এবং পুরুষ ভোটার রয়েছেন ১ লাখ ৮০ হাজার ৬১৫ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!