• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাজিপুরে শহীদদের স্মরণে ভলিবল টূর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

Byonushondhanbarta

ফেব্রু ২২, ২০২১
0 0
Read Time:2 Minute, 15 Second

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের কাজিপুরে ভাষা শহীদ ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আয়োজিত শহীদ এম মনসুর আলী ভলিবল টূর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে সোনামুখীতে এই টূর্নামেন্টের শুভ উদ্বোধন করেন, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

খেলায় কাজিপুরের মাস্টার্স স্পোর্টিং ক্লাব ও মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় প্রতিদ্বন্দ্বিতা করে। মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় ৪৪/৪২ পয়েন্টের ব্যবধানে বিজয়ের গৌরব অর্জন করেন।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

এসময় উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সহকারি কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম, পিআইও একেএম শাহা আলম মোল্লা, কাজিপুর থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, কাজিপুর উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, সোনামুখী ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী খাঁন, নবজাগরণী ক্রীড়া সংঘের সভাপতি ও সিনিয়র সহকারি জজ আবু তালেব, সোনামুখী ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!