• শনি. ফেব্রু ২৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাজিপুরে সাংবাদিকদের সঙ্গে পৌর মেয়রের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ২, ২০২০
0 0
Read Time:2 Minute, 45 Second

শাহজাহান আলী, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

বুধবার (২ ডিসেম্বর) কাজিপুরের বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভা করেছেন কাজিপুরের বর্তমান পৌর মেয়র হাজি নিজাম উদ্দিন। হাজি নিজাম উদ্দিন ১৯৮৫ সালে বাংলাদেশ ছাত্রলীগের সিরাজগঞ্জ জেলা শাখার সদস্য ছিলেন।

বর্তমানে কাজিপুর উপজেলা আ,লীগের সহসভাপতি এবং কাজিপুর পৌরসভার সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্বরত আছেন এবং তিনি আ,লীগ পরিবারের একজন সক্রিয় সদস্য হিসাবে নিজেকে উল্লেখ করে বিগত ৫ বছরে তার সময়কালীণ পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

লিখিত বক্তব্যে তিনি বিগত ৫ বছরে অবকাঠামোগত উন্নয়ন কাজ যেমন রাস্তা, ব্রীজ কালভার্ট, ড্রেন, মার্কেট নির্মাণ সহ প্রায় ৩৬ কোটি টাকা ব্যায়ে ৩৮টি প্রকল্প বাস্তবায়ন করেছেন বলে উল্লেখ করেন। তিনি সামাজিকভাবে স্কুল, মাদ্রাসা ও মসজিদ মিলে ৫টি প্রতিষ্ঠানের পরিচালনাপর্যদের দায়িত্ব পালনের পাশাপাশী প্রতিষ্ঠান গুলোতে অর্থনৈতিক সহযোগিতা করে আসছেন।

এছাড়া পৌরসভার উন্নয়নে আরও ১শ কোটি টাকার প্রকল্প বাস্তবায়নের জন্য চাহিদা প্রেরণ করেছেন এবং ইতিমধ্যে ৭০ভাগ অগ্রগতি হয়েছে বলে জানান। হাজি নিজাম জানান, আগামী পৌরসভা নির্বাচনে তিনি আবারও প্রার্থী হতে চান। পৌরবাসি নির্বাচনে তাঁকে বিজয়ী করলে পৌরসভাতে বিশুদ্ধ পানির ব্যবস্থা, ঘুষ, দূর্নীতিমুক্ত ও সন্ত্রাসমুক্ত পৌরসভা গঠন হবে তাঁর প্রধান অঙ্গিকার।

এছাড়া উন্নত কাজিপুর গড়ার কারিগর একসময়ের জনপ্রিয় প্রয়াত মোহাম্মদ নাসিমের আদর্শকে ধারন করে তাঁর সুযোগ্য সন্তান প্রকৌশলী তানভীর শাকিল জয়ের একজন ক্ষুদে সহকর্মী হিসাবে পৌরসভার উন্নয়নে নিজেকে নিবেদিত করতে চান পৌর মেয়র হাজি নিজাম উদ্দিন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!