• রবি. ফেব্রু ২৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাজিপুরে ১৫ দিনেও অপহৃত কিশোরী উদ্ধার হয়নি ! হতাশায় পরিবার

Byঅনুসন্ধান বার্তা

জানু ২৯, ২০২১
0 0
Read Time:2 Minute, 58 Second

শাহজাহান আলী, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

কাজিপুর উপজেলার প্রত্যন্ত দূর্গম চর ভেটুয়াজ জগন্নাথপুর গ্রামের এক কিশোরীকে অপহরণের ১৫ দিনেও উদ্ধার না হওয়ায় হতাশায় ভুগছে তার পরিবার। ভুক্তভোগিরা তাদের নাবালিকা মেয়েকে উদ্ধারে পুলিশের সহায়তা কামনা করেছেন।

সরেজমিনে গিয়ে অপহৃতার পরিবার ও থানা সূত্রে জানা গেছে, কাহিজপুর উপজেলার চরগিরিশ ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামের আজাহার আলীর নাবালিকা মেয়ে স্থানীয় আফজাল হোসেন মেমোরিয়াল স্কুলের নবম শ্রেনীর ছাত্রী সোনয়িা খাতুনকে একই গ্রামের আব্দুর রশিদের লম্পট ছেলে ফজলু মিয়া (৩০) বিয়ের প্রলোভন দিয়ে গত ১৪ জানুয়ারি অপহরন করে নিয়ে যায়।

এ ঘটনায় অপহৃতার মামা আব্দুস ছালাম বাদি হয়ে ফজলু সহ ৬ জন কে আসামি করে গত ১৭ জানুয়ারি কাজিপুর থানায় একটি অপহরণ মামলা করেন। কিন্তু পরিবারের লোকজনের অভিযোগ, ১৫ দিন অতিবাহিত হলেও পুলিশ তাঁর মেয়েকে উদ্ধারে সক্ষম হয়নি।

মেয়েটির মা-বাবা অভিযোগ করে বলেন, গত ২৮ জানুয়ারি তাদের মেয়ে সোনিয়া সকাল ১১ টার দিকে ০১৮৩৬৫৩২০৬৯ নন্বর থেকে কান্না জ্বড়িত কন্ঠে তাদের বাড়ির মোবাইলে ফোন করে। সে জানায়, তাকে গাজিপুরের জামগরা এলাকার তিনতলা একটি বিল্ডিং এর উপরতলায় তালা বদ্ধ করে রেখেছে ফজলু মিয়া।

সে সারা দিন বাইরে থাকে এবং সন্ধায় এসে ঘরের তালা খুলে দেয় এবং বাইরে যেতে দেয়া হয় না। এমন কি তাঁর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। বাধা দিতে গিয়েও তাকে শারীরিক ও মানুষিক ভাবে অত্যচার করে চলেছে। তবে তাঁর অবস্থানের বিস্তারিত ঠিকানা দিতে পারেনি।

এ বিষয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা নাটুয়ারপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ গৌতম চন্দ মালি জানান, ইতিপূর্বে অপহরণকারি পৃথকভাবে দুটি নন্বরে ফোন করে কথা বলেছিল। সেই নন্বর ব্যবহারকারিদের আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ চলছে। তবে অপহরনকারি বিভিন্ন নন্বর ব্যবহার করার কারনে তাকে এখনও সনাক্ত করা সম্ভব হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!