• শনি. ফেব্রু ২৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাহালুর উপ-সহকারী প্রকৌশলীকে লাঞ্চিত করার মামলায় ঠিকাদার জেলহাজতে

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ১১, ২০২১
0 0
Read Time:2 Minute, 42 Second

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার কাহালুতে এলজিইডির উপ-সহকারি প্রকৌশলীকে লাঞ্চিত ও সরকারী কাজে বাঁধা দেয়ার মামলায় নুরুল ইসলাম ওরফে বিষু নামে এক ঠিকাদারকে জেল হাজতে প্রেরন করেছেন আদালত। অভিযুক্ত ঠিকাদার নুরুল ইসলাম কাহালুর তেলিয়ান গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

কাহালু থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, গত বছরের ২১ নভেম্বর কাহালু উপজেলার নিশ্চিন্তপুর প্রতাপপুরের পানদিঘিতে নতুন রাস্তার কাজ পরিদর্শনে যান উপ-সহকারী প্রকৌশলী মাজিদ বিন জাহিদ। তিনি গিয়ে দেখেন, রাস্তার কাজটি খুবই নিম্নমানের হয়েছে। যা এখনো কার্পেটিংয়ের উপযুক্ত হয়নি। এখন কার্পেটিং করা হলে, রাস্তাটি খুব তাড়াতাড়ি নষ্ট হয়ে যাবে।

বিষয়টি ঠিকাদার নুরুল ইসলামকে জানান উপ-সহকারী প্রকৌশলী মাজিদ বিন জাহিদ। এতে নুরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে মাজিদ বিন জাহিদকে গালি-গালাজ করতে থাকেন। একপর্যায়ে ঠিকাদার নুরুল ইসলাম বিষু তাকে কিল-ঘুষি মারেন। ওই সময় জাহিদের সঙ্গে থাকা এলজিইডি অফিসের কার্য-সহকারী আব্দুর রউফকেও মারধর করা হয়। এঘটনায় গত ২৩ নভেম্বর কাহালু থানায় মামলা দায়ের করেন উপ-সহকারী প্রকৌশলী মাজিদ বিন জাহিদ।

ঠিকাদার নুরুল ইসলাম বিষু’র স্বজন সুত্রে জানা গেছে, ঐ মামলায় উচ্চ আদালত থেকে ঠিকাদার বিষু এতদিন জামিনে ছিলেন। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) বগুড়ার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরন করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কাহালু থানার এসআই মেহেদী হাসান জানান, সরকারী কাজে বাধা প্রদান ও মারপিটের ঘটনায় দায়েরকৃত মামলায় নুরুল ইসলাম বিষুর নামে বিজ্ঞ আদালতে চার্জসীট দাখিল করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!