• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাহালুর হাফেজিয়া মাদ্রাসার সাধারণ সম্পাদক আব্দুস সোবহানের জানাজা অনুষ্ঠিত

Byঅনুসন্ধান বার্তা

নভে ১০, ২০২০
0 0
Read Time:3 Minute, 18 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

কাহালু আশরাফুল উলুম ফোরকানিয়া ও হাফেজিয়া মাদ্রাসার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সোবহানের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) বাদ এশা বগুড়ার কাহালু কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা অধ্যক্ষ তায়েব আলী, কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, কাহালু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ লালু,

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাহালু ইউসিসিএ লিঃ এর চেয়ারম্যান কামাল উদ্দিন কবিরাজ, কাহালু সদর ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান আলী কবিরাজ, কাহালু আশরাফুল উলুম ফোরকানিয়া ও হাফেজিয়া মাদ্রাসা ও কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও মরহুম আলহাজ্ব আব্দুস সোবহান এর বড় ভাই আলহাজ্ব মুহাম্মদ আব্দুল মান্নান,

কাহালু পৌরসভার কাউন্সিলর হাফেজ নজরুল ইসলাম (সাইফুল), কাহালু টেকনিক্যাল এন্ড কমার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হারুনুর রশিদ, বিএনপিনেতা আলহাজ্ব আব্দুল মান্নান (ভাটা), বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আমিনুল ইসলাম (রিটা), যুবদলনেতা জিল্লুর রহমান, ফারাবা আলী ফারাবী, কাহালু আশরাফুল উলুম ফোরকানিয়া ও হাফেজিয়া মাদ্রাসা কমিটির আলহাজ্ব আব্দুল জোব্বার, এ কে এম সামছুল আলম, ফখরুল ইসলাম, কুতুব শাহাব উদ্দিন বাবু, মাসুম রব্বানী, আব্দুল মতিন, সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম সহ ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ।

উল্লেখ্য, মরহুম আলহাজ্ব আব্দুস সোবহান কেন্দ্রীয় জামে মসজিদ ও মাদ্রাসা সহ বিভিন্ন ধর্ম প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন। মরহুমের নামাজে জানাজা শেষে তাকে পাল্লাপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। আলহাজ্ব আব্দুস সোবহান মঙ্গলবার সকালে বগুড়ায় তার বাসায় মারা যান (ইন্না….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!