• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাহালু স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দু’পক্ষের সংঘর্ষ : পুলিশ সহ আহত ৫

0 0
Read Time:2 Minute, 39 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া :

বগুড়ার কাহালু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় কাহালু পৌর মঞ্চে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এ ঘটনা ঘটে। এতে পুলিশ জন কমপক্ষে ৫ জন আহত হয়েছে। এদিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ফাঁকা গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করেছে।

জানাগেছে, কাহালু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের কর্মী সমর্থকদেও মধ্যে হট্টোগোল শুরু হয়। মূহুর্তের মধ্যে প্রায় ৩/৪শ চেয়ার ভাংচুর করে দু’পক্ষের কর্মী সমর্থকরা। এরপর দু’পক্ষের কর্মী সমর্থকেরা রেললাইন থেকে পাথর ছুড়াছুড়ির সময় কাহালু থানার এএসআই মাসুদ রানা সহ ৫ জন আহত হয়েছেন। পরে পুলিশ ফাঁকা গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম জানান, এঘটনায় থানার এএসআই মাসুদ রানা আহত হয়েছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে কয়েক রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার বিকেলে কাহালু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কাহালু উপজেলার শাখার আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু। এছাড়াও সম্মেলনে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও জেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!