• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

গৃহবধূকে গণধর্ষণ : ইউপি সদস্যসহ গ্রেফতার ৫

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ১১, ২০২০
0 0
Read Time:2 Minute, 16 Second

অনলাইন ডেস্ক

নোয়াখালীর সেনবাগে এক গৃহবধূকে (৩২) গণধর্ষণের অভিযোগে ইউপি সদস্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাতে নির্যাতিতা ওই গৃহবধু বাদী হয়ে ১১ জনকে আসামি করে সেনবাগ থানায় মামলা দায়ের করলে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো: সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের ইউপি সদস্য ছিদ্দিক, একই এলাকার দিদার, গফুর, সেলিম ও আলমগীর হোসেন।

থানা সূত্রে জানা যায়, গত এক সপ্তাহ আগে ওই গৃহবধূ পারিবারিক কলহের কারণে কোম্পানীগঞ্জে তার বাবার বাড়িতে চলে যান। পরে ৫ সেপ্টেম্বর তার স্বামীর বন্ধু দিদারকে বিষয়টি জানাতে ফেনীতে যান ওই নারী। এক পর্যায়ে সেনবাগে তার স্বামীর বাড়িতে পৌঁছে দেবার কথা বলে দিদার জোরপূর্বক ওই গৃহবধূকে একটি নির্জন স্থানে নিয়ে আরো তিন জনসহ ধর্ষণ করে। পরদিন ওই নারী বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ছিদ্দিককে জানালে ইউপি সদস্যসহ গ্রাম্য মাতব্বররা উল্টো ওই নারীকে খারাপ আখ্যা দিয়ে মারধর করে পুনরায় বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।
এঘটনায় বৃহস্পতিবার রাতে ওই গৃহবধূ বিষয়টি সেনবাগ থানায় অবহিত করলে পুলিশ রাতেই ইউপি সদস্যসহ ধর্ষণের সঙ্গে জড়িত দিদার, গফুর, সেলিম ও আলমগীর হোসেনকে আটক করে।

এবিষয়ে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, গৃহবধূ ধর্ষণের অভিযোগে থানায় মামলা করলে অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। অপর অভিযুক্তদের গ্রেপ্তারেও অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!