• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

জাতীয় ৪ নেতার আত্মত্যাগে বাংলাদেশের ইতিহাস সমুন্নত রয়েছে : প্রকৌশলী জয়

0 0
Read Time:2 Minute, 9 Second

শাহজাহান আলী, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জ-১ আসনের সাবেক সংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, মহান স্বাধীনতাকে অক্ষুন্ন রাখতে ১৯৭৫ সালের ৩রা নভেম্বর জাতীয় ৪ নেতার বুকের রক্তের বিনিময়ে এ দেশের স্বাধীনতা সমুন্নত রয়েছে।

তিনি বলেন, ৭১ -এ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা সেদিন মোস্তাকের মত নরঘাতকরা দেশের স্বাধীনতাকে লুন্ঠিত করার যে অপ্রয়াস করেছিল তার সে প্রস্তাব প্রত্যাখ্যান করায় দেশের ৪ মহানায়ককে জীবন দিতে হয়েছে। সেই মহানায়কেরা বুকের তাঁজা রক্ত ঠেলে দিয়েছে কিন্ত লক্ষ শহীদের রক্তের সাথে সেদিন বেঈমানি করেন নাই। বেইমানী করেন নাই জাতীর জনক বঙ্গবন্ধুর সাথে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ১০টায় কাজিপুরে জেল হত্যা দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ নেতা শওকত হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মেধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক প্রিন্সিপাল আব্দুল মান্নান, প্রচার প্রকাশনা সম্পাদক আঃ হান্নান তাং, সোনামূখী ইউনিয়ন আ,লীগ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, যুগ্নসম্পাদক সাইদুল ইসলাম তাং প্রমূখ। আলোচনা সভা শেষে জাতীয় ৪ নেতার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!