• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

জুয়ার আসরে পুলিশের অভিযান : পালাতে গিয়ে মৃত্যু : কাজিপুরের প্যানেল মেয়র সহ আটক ৪

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৭, ২০২০
0 0
Read Time:3 Minute, 12 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়ার শেরপুর উপজেলার বাঙালী নদীতে নৌকায় ভাসমান জুয়ার আসরে অভিযান চালিয়ে কাজিপুর উপজেলার প্যানেল মেয়র সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এসময় পালাতে গিয়ে নদীতে ডুবে এক সহকারী অধ্যাপকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার সুঘাট ইউনিয়নের বাঙালী নদীর আওলাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অব্দুল হাই নান্নু ধুনট উপজেলার বেলকুচি গ্রামের মোজাম্মেল হকের ছেলে এবং কাজিপুরের আমিনা মনছুর ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞাপন বিভাগের সহকারী অধ্যাপক। বুধবার বিকেল ৪টার শেরপুর উপজেলার আওলাকান্দি ঘাট এলাকার এক কিলোমিটার দূরবর্তী স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশের অভিযানে গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জের কাজীপুর পৌরসভার প্যানেল মেয়র ও পৌর এলাকার দিয়ারা গ্রামের আয়নাল হকের ছেলে তাছির উদ্দিন (৫০), ধুনট উপজেলার উপজেলার চান্দিয়ার গ্রামের আজিজ শেখের ছেলে আল হেলাল (৩৮), শেরপুর শহরের দত্তপাড়ার মৃত অনিন্দ্রনাথ তাম্বুলীর ছেলে মানিক তাম্বুলী (৩৬), শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের আওলাকান্দি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪০)।

শেরপুর থানার এসআই ওসমান গণি জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আওলাকান্দি এলাকায় গিয়ে নৌকায় জুয়া খেলার সময় ৪ জনকে গ্রেফতার করা হয়। এসময় দুইজন সাঁতার দিয়ে নদীর ওপারে পালিয়ে যায় বলে তিনি জানান। অভিযোনে একটি নৌকা, নগদ ৩৩ হাজার ৪শ৬০ টাকা, তাসসহ জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রতন হোসেন জানান, একজনের নিখোঁজের সংবাদ পেয়ে রাজশাহী থেকে ডুবরী দল নিয়ে এসে উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। বুধবার বিকেল ৪টার দিকে বাঙ্গালী নদীর সুঘাট বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪জনকে গ্রেফতার করে জুয়া আইনের মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!