• মঙ্গল. মার্চ ২, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

জয়পুরহাটে গৃহবধূর গোসলের নগ্ন ভিডিও ধারণ করায় যুবক গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১২, ২০২০
0 0
Read Time:3 Minute, 3 Second

জয়পুরহাট জেলা প্রতিনিধি :

জয়পুরহাট পৌর শহরের সবুজ নগর এলাকায় টয়লেটের ভেন্টিলেটর দিয়ে এক গৃহবধূর গোসল করার নগ্ন ভিডিও দৃশ্য ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে সোহল রানা নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত সোহেল রানা পৌর শহরের পাঁচুরচক সোনারপাড়া এলাকার আবেদ আলীর ছেলে। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের হয়েছে।

মামলাসূত্রে জানা যায়, গত ১০ অক্টোবর সকাল ৮টার দিকে শহরের সবুজনগর এলাকার এক গৃহবধূ তার নিজ বাড়িতে বাথরুমে গোসল করছিলেন।

এ সময় সোহেল রানা বাথরুমের ভেন্টিলেটর দিয়ে গোপনে তার স্মার্ট মোবাইল ফোন দিয়ে গোসল করার নগ্ন ভিডিও দৃশ্য ধারণ করে। তখন ওই গৃহবধূ বিষয়টি টের পেরে চিৎকার দিলে সে পালিয়ে যায়। রাতে তার ¯¦ামী কর্মস্থল থেকে ফিরে আসলে ঘটনাটি তাকে জানায়। স্বামী বিষয়টি কাউকে না জানানোর জন্য বলে।

পরে গত ১১ অক্টোবর রাত ৯টার সময় বাড়ীতে অন্য সদস্যরা ছিল না। তখন গৃহবধূর ঘরের জানালায় এসে সোহেল তার মোবাইল থেকে নগ্ন ভিডিও দেখায়। ওই গৃহবধূকে অনৈতিক প্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজী না হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্লাকমেইল করে। তখন গৃহবধূ সুকৌশলে তাকে দাড়িয়ে রেখে তার স্বামীকে মোবাইল ফোনে খবর দেয়।

স্বামী খবর পেয়ে দ্রুত বাড়ীতে এসে প্রতিবেশীদের সহযোগিতায় সোহেল রানাকে ধরে ফেলে এবং স্থানীয় জনপ্রতিনিধির কাছে নিয়ে যান। তারা স্মার্ট ফোনের নগ্ন ভিডিও দেখে থানায় খবর দিলে পুলিশ তাকে গ্রেফতার করে।

পরে গৃহবধূর স্বামী বাদী হয়ে সোহেল রানাকে আসামি করে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্রিয়ার খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে গ্রেফতারকৃত সোহেল রানার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছে এবং তাকে গ্রেফতার করে সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!