• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কালী পুজা উপলক্ষে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

Byঅনুসন্ধান বার্তা

নভে ১৭, ২০২০
0 0
Read Time:2 Minute, 48 Second

আপেল মাহমুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

প্রতি বছরের ন্যায় এবারও ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নে দুইশত বছরের পুরনো ঐতিহ্যবাহী পাঁচ পাহাড় কালী পুজা উপলক্ষে দিনব্যাপী মেলা অনুষ্ঠিত হয়েছে।

কালী পুজা উপলক্ষে সোমবার (১৬ নভেম্বর) বিকেলে আদিবাসি ও হতদরিদ্র হিন্দু সম্প্রদায়ের দেড় শতাধিক নারী-পুরুষের মাঝে শাড়ী-লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়।

জাতীয় হিন্দু মহাজোট বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি প্রভাষক সুজন ঘোষের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো: দবিরুল ইসলাম এমপি’র জ্যেষ্ঠ পুত্র ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন।

এসময় জেলা পরিষদ সদস্য সুরাইয়া জেসমিন বিউটি, উপজেলা তাঁতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টাণ ঐক্য পরিষদের সভাপতি কৃষ্টমোহন সিংহ, ভানোর ইউনিয়ন আ’লীগের সভাপতি দেলোয়ার হোসেন সিদ্দিকি, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম মামুন, ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের সা: সম্পাদক প্রশান্ত কুমার দাসসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

কালী পুজা উপলক্ষে আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এটি প্রায় দুইশত বছরের পুরনো মন্দির, আগে আমার বাবা এখানে এসে কালী পুজা ও মেলা দেখতেন বিগত কয়েক বছর ধরে আমি এখানে আসছি। আমরা বিভিন্ন মন্দির ও মসজিদের উন্নয়নে বরাদ্দ দিয়ে আসছি, অত্র এলাকার প্রত্যেকটি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ আমি নিজ হাতে পৌঁছে দিয়েছি।
বক্তব্যকালে তিনি এমপি মহোদয়ের সার্বিক সুস্থতা কামনায় সকলের দোয়া কামনা করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!