• শুক্র. মার্চ ৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ঠাকুরগাঁওয়ে আশ্রয়ন প্রকল্পের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

0 0
Read Time:2 Minute, 6 Second

আপেল মাহমুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানাধীন ঢোলারহাট ইউনিয়নে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় গৃহহীন ও ভূমিহীন পরিবারের পূর্ণ বাসনের লক্ষ্যে আশ্রয়ন কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ঢোলারহাট ইউনিয়নের বড়দেশ্বরীতে আশ্রয়কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে ভূমিহীন ময়না বেগমের হাতে প্রথম ঘরটি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হস্তান্তর করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

প্রধান অতিথির বক্তব্যে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে ঠাকুরগাঁওয়ে মোট ৬৪৯ টি ভূমিহীন মানুষের জন্য আশ্রয়ন কেন্দ্রের কাজ চলমান রয়েছে। এ আশ্রয় কেন্দ্রে ১১২টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের জন্য ঘর নির্মান কাজ শুরু করা হলো।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ঠাকুরগাঁও সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহাগ, ঢোলারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিমান্ত কুমার নির্মল, ঢোলারহাট ইউনিয়ন আ’লীগের সভাপতি অজিত কুমার রায় ঢোলারহাট ইউনিয়ন সহকারী ভূমি অফিসার গোলাম রহমান প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!