• শুক্র. মার্চ ৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ঠাকুরগাঁওয়ে পূজা মন্ডপ পরিদর্শনে আ.লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ এমপি

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 28 Second

আপেল মাহমুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক পানি সম্পদমন্ত্রী ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

শনিবার (২৪ অক্টোবর) শারদীয় দূর্গা পুজার মহা অষ্টমীতে এমপি রমেশ চন্দ্র সেন ও তার সহধর্মিণী সহ রামনাথ হাট শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্ডপে পুজা অর্চনা শেষে রুহিয়া থানাধীন মধুপুর শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্ডপ, মুজামন্ডলহাট শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্ডপ, ঢোলারহাট শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্ডপ, বড়দেশ্বরী শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্ডপ, ফাড়াবাড়ী সার্বজনীন দূর্গা মন্ডপসহ বিভিন্ন দূর্গা মন্ডপ পরিদর্শন করেন।

পুজা মন্ডপ পরিদর্শনকালে তিনি বলেন, ধর্ম যার যার উৎসব হোক সবার- এ চিন্তাধারা থেকে ঠাকুরগাঁওয়ের সকল ধর্মের মানুষ শারদীয় দূর্গোৎসব পালন করে আসছে। এবারেও তার ব্যাতিক্রম ঘটেনি। মানুষ উৎসবমুখর পরিবেশে দূর্গোৎসব পালন করছে। এসময় তিনি সমগ্র জেলাবাসিকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন, রুহিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চিত্ত রঞ্জন রায়, ২০ নং রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম্যান অনিল চন্দ্র সেন, ২১ নং ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার নির্মল, রুহিয়া থানা আওয়ামী লীগ সহ দপ্তর সম্পাদক গনেশ চন্দ্র সেন, সদর উপজেলা পূজা উৎযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক রাম কৃষ্ণ রায়, রুহিয়া পশ্চিম ইউপি সদস্য বিকাশ চন্দ্র সেন (ঠাকুর) প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!