• শনি. মার্চ ৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ঠাকুরগাঁওয়ে বিষপানে স্বামীর আত্মহত্যা : খালে মিলল স্ত্রীর গলাকাটা লাশ

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ৯, ২০২১
0 0
Read Time:2 Minute, 39 Second

আপেল মাহমুদ, রুহিয়া (ঠাকুরগাঁও) প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার বরুনাগাঁও এলাকায় পৃথকভাবে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারী) সকালে উপজেলার আঁকচা কাজীপাড়া এলাকায় নিজ বাসভবন থেকে সাইদুর রহমান (৪০) এবং বরুনাগাঁও এলাকার একটি খাল থেকে সাইদুরের স্ত্রী আসমার (৩৫) গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সদর উপজেলার আঁকচা কাজীপাড়া এলাকার সাইদুর রহমান ও তার স্ত্রী আসমা বেগম দুই জনেই হোটেল শ্রমিকের কাজ করতেন। সাইদুর রহমানের সাথে স্ত্রী আসমা বেগমের সর্ম্পকটা কিছুদিন যাবত ভাল যাচ্ছিল না বলে এলাকার অনেকেই জানিয়েছেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে ৯৯৯ নম্বর থেকে জানানো হয়, আঁকচা এলাকায় বিষ পান করে একজন আত্মহত্যা করেছে।

সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষনিকভাবে আঁকচা কাজীপাড়া এলাকার সাইদুর রহমানের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে পাঠায়। ওই লাশ পাঠানোর ২ ঘন্টা পর বরুনাগাঁও এলাকার একটি খালের মধ্যে এক নারীর গলা কাটা লাশ দেখেতে পেলে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে সদর থানা পুলিশ ও সিআইডি’র একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ ঘটনার পর ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত সনাক্ত করে শাস্তির আওতায় আনার কথা জানান।

ওসি আরো জানান, ধারনা করা হচ্ছে সাইদুল বিষপানে আত্মহত্যা করেছে। আর তার স্ত্রী আসমার গলা কেটে হত্যার বিষয়টি পুলিশ ও সিআইডি’র একটি বিশেষ টিম তদন্ত শুরু করেছে। তদন্ত শেষেই হত্যা ও আত্মহত্যার মুল রহস্য জানা যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!