• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ঠাকুরগাঁওয়ে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মুসলিম উদ্দিনের দাফন সম্পন্ন

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৬, ২০২০
0 0
Read Time:2 Minute, 27 Second

আপেল মাহমুদ, ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদরের রুহিয়ায় বীর মুক্তিযোদ্ধা মুসলিম উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। মুসলিম উদ্দীন (৬৮) বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১১টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রুহিয়া থানাধীন ফরিদপুর গ্রামে তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন (ইন্না–রাজিউন)।

শুক্রবার (১৬ অক্টোবর) সকাল ১০টায় যুগিপোখর নামক কবরস্থানে মরহুমের জানাজা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার মরদেহ দাফন সম্পন্ন করা হয়। জানাজার আগে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

মরহুমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, রুহিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সভাপতি মোস্তফা কামাল, রুহিয়া থানা আওয়ামীলীগের সভাপতি পার্থ সারথি সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, রুহিয়া থানা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক, রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক বাবু, রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী, রুহিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রিপন প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!