• শনি. মার্চ ৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

দেশের ৩ জেলা ও ৯ উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২২, ২০২০
0 0
Read Time:2 Minute, 0 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :
দেশের ৩ জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চুড়ান্ত প্রার্থি ঘোষনা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। সোমবার (২১ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভার সিদ্ধান্ত মোতাবেক জেলা পরিষদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ফরিদপুরে শামসুল হক, মাদারীপুরে মুনির চৌধুরী, মৌলভীবাজারে মিছবাহুর রহমানের নাম ঘোষণা করা হয়। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এছাড়া ৯ উপজেলায় আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী হিসেবে যাদের নামা ঘোষণা করা হয়েছে তারা হলেন, নওগাঁর মান্দা উপজেলায় মোঃ এমদাদুল হক, যশোর সদর উপজেলায় নুরজাহান ইসলাম নীরা, বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়হান উদ্দিন শান্ত, খুলনার পাইকগাছা উপজেলার মোঃ আনোয়ার ইকবাল, মাদারীপুরের শিবচর উপজেলায় আঃ লতিফ মোল্লা, সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় মোঃ ইকবাল আল আজাদ, কুমিল্লার দাউদকান্দি উপজেলায় মোহাম্মদ আলী, চাঁদপুরের মতলব দক্ষিণব উপজেলার বিএ ইচ এম কবির আহমেদ, চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় স্বজন কুমার তালুকদার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!