• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

দেশ ও মানুষের কল্যাণে আওয়ামীলীগ সব সময় কাজ করে : রাগেবুল আহসান রিপু

0 0
Read Time:2 Minute, 9 Second

এস আই সুমন, বগুড়া প্রতিনিধি :

বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, দেশ ও মানুষের কল্যাণে আওয়ামীলীগ সব সময় কাজ করে যাচ্ছে। আওয়ামীলীগের রাজনীতিই হলো দেশের কল্যাণ সাধন করা। তাই যেকোন দূর্যোগে জনগণের পাশে এসে মানুষকে সহায়তা দেয়ার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

শুক্রবার সকালে সদরের নামুজা ইউনিয়নের টেংরা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মুজিববর্ষ উপলক্ষে আয়োজনে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী এবং কর্মহীন জনগগোষ্ঠীর মাঝে বৃক্ষ, খাবার ও মাস্ক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

নামুজা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা আনোয়ার পারভেজ এর ব্যক্তিগত উদ্যোগে এ আয়োজন করা হয়।

নামুজা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাজেদুর রহমান সাজু মাষ্টারের পরিচালনায় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, বগুড়া জেলা আওয়ামীলীগের সাবেক সমাজ কল্যান সম্পাদক আবু সেলিম, নামুজা ইউনিয়ন আওয়ালীগের সাধারন সম্পাদক মাহবুবর রহমান, আওয়মীলীগ নেতা নুর আলম মাষ্টার, জামিল হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ প্রমুখ।

অনুষ্ঠানে প্রায় ৬ শতাধিক মানুষের মাঝে বৃক্ষ, খাবার ও মাস্ক বিতরণ করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!