• শনি. মার্চ ৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেরপুরে জুতার বারি দিয়ে ধর্ষণের বিচার করলেন আ’লীগ নেতা

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৪, ২০২০
0 0
Read Time:3 Minute, 33 Second

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরের খামারকান্দি ইউনিয়নের ঝাঁজর উত্তরপাড়া গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের ঘটনার বিচার করেছেন স্থানীয় আওয়ামীলীগ নেতা সেলিম হোসেন সহ আরো কয়েকজন। ধর্ষককে জুতার বাড়ি দিয়ে ঘটনার সমাধান করলেন তারা।

কিন্তু ওই গৃহবধূর স্বামী বিচার মানতে না চাওয়ায় তাকে একঘরে করার হুমকিও দিয়েছেন ওই আওয়ামীলীগ নেতা ও তার লোকজন। গত বৃহস্পতিবার (০১ অক্টোবর) রাত ৩ টায় এই বিচার অনুষ্ঠিত হয়। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কথা চালাচালি হচ্ছে সর্বত্র।

জানাগেছে, শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাঁজর উত্তর পাড়া গ্রামের জনৈক এক ব্যক্তির স্ত্রীর সঙ্গে একই গ্রামের হাকিম উদ্দিনের ছেলে হেলাল উদ্দিনের দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক চলে আসছিল। এদিকে ওই গৃহবধূর স্বামী তার গরু পাহারা দিতে গোয়াল ঘরে রাত্রি যাপন করায় তিনি কিছুই বুঝতে পারেনি।

সেই সুযোগে গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওই গৃহবধূকে ফুসলিয়ে হেলাল উদ্দিনের বাড়িতে নিয়ে যায়। সেদিন হেলালের বাড়িতেও কেউ ছিলনা। এদিকে ওই গৃহবধূর স্বামী বিষয়টি টের পেয়ে হেলালের ঘরের ভিতরে প্রবেশ করে তাদের আপত্তিকর অবস্থায় দেখে ফেলে।

পরে হেলাল ওই এলাকার মাতব্বর আওয়ামীলীগ নেতা সেলিম, রফিকুল ইসলাম, সোহরাব উদ্দিন, আজি, সোলেমান ও মোংলাকে বিষয়টি মিমাংসা করে দিতে বলে। তখন মাতব্বররা রফিকুলের বাড়িতে বসে হেলাল কে জুতার বারি দিয়ে ছেড়ে দিতে বলে।

তবে এ রায় ওই গৃহবধূর স্বামী মানতে না চাইলে তাকে এক ঘরে করে দেয়ারও হুমকি দেয় মাতব্বররা। এমন ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃস্টি হয়েছে।

এ এবিষয়ে স্থানীয় মাতব্বর সোহরাব আলী বলেন, আমিও বিচারে ছিলাম। কিন্তু সেলিমের এমন বিচার দেখে আমি হতবাক হয়েছি। ধর্ষণের বিচার শুধু মাত্র কয়েকটা জুতার বারি ? এবিষয়ে প্রতিবাদ করলে তারা আমাকে বিচার থেকে চলে যেতে বলে। তাই তখন আমি বিচার থেকে চলে যাই।

এ ব্যাপারে বিচারক আওয়ামীলীগ নেতা সেলিম হোসেন বলেন, ধর্ষণের কোন ঘটনা আমি জানিনা। আর এর কোন বিচারও করেন নাই বলে তিনি দাবি করেন।

এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ধর্ষনের কোন অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!