• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে এক মাস পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার : গ্রেফতার ২

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২৪, ২০২০
1 0
Read Time:2 Minute, 51 Second

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার ধুনটে অপহরনের দীর্ঘ এক মাস পর এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে গাজিপুরের আশুলিয়া উপজেলার জিরাবো এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এঘটনায় পুলিশ দুই যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলা ছোট চিকাশী গ্রামের রমজান আলীর ছেলে অপহরন মামলার প্রধান আসামী তরিকুল ইসলাম (২০) ও একই এলাকার হাফিজার মন্ডলের ছেলে তাহেরুল ইসলাম (৩০)।

মামলাসূত্রে জানা গেছে, উপজেলার ছোট চিকাশি গ্রামের এক কৃষকের মেয়ে স্থানীয় গোসাইবাড়ি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। ওই গ্রামের রোমজান আলীর ছেলে তরিকুল ইসলামের মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্ত মেয়ের বয়স না হওয়ায় তাকে বিয়ের প্রস্তাবে রাজি হয়নি স্কুল ছাত্রীর বাবা। এতে মেয়ে পক্ষের উপর ক্ষুব্ধ হয়ে ওঠেন তরিকুল ও তার পরিবারের লোকজন।

গত ২২ আগস্ট সন্ধ্যার দিকে মেয়েটি বাবার বাড়ি থেকে প্রতিবেশী চাচার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এ সময় তরিকুল ও তার পরিবারের লোকজন স্কুলছাত্রীকে অটোরিকশায় তুলে অপহরণ করে। এ ঘটনায় পরদিন স্কুলছাত্রীর বাবা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে থানা পুলিশ দীর্ঘদিন চেষ্টা করে স্কুল ছাত্রীকে উদ্ধার করতে পারেনি। ফলে মেয়ের বাবার অভিযোগটি গত ১৪ সেপ্টেম্বর ধুনট থানায় মামলা হিসেবে রেকর্ডভুক্ত করা হয়। ওই মামলায় তরিকুল ইসলাম ও তার বাবা রোমজান আলীসহ পাঁচ জনকে আসামি করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা ‘অনুসন্ধান বার্তা’কে বলেন, স্কুল ছাত্রী অপহরন মামলার প্রধান আসামী সহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে এবং অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। স্কুলছাত্রীর জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!