• মঙ্গল. মার্চ ২, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে ধর্ষকদের ফাঁসির দাবিতে পোস্টার হাতে একাই ধর্ষিতার বাবা !

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৩, ২০২০
0 0
Read Time:3 Minute, 19 Second

ইমরান হোসেন ইমন, অনুসন্ধান বার্তা :

বগুড়ার ধুনট উপজেলায় নিজের মেয়ের ধর্ষকদের ফাঁসির দাবিতে পোস্টার হাতে একাই মানববন্ধন করেছেন এক ধর্ষিতার বাবা। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে ধুনট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ধর্ষকদের ছবি সম্বলিত পোস্টার হাতে নিয়ে মুখে কালো কাপড় বেঁধে দাঁড়িয়ে থাকেন তিনি।

এসময় তিনি স্থানীয় সাংবাকিদের জানান, তার মেয়ে (১২) স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করে। তিনি জীবিকার তাগিদে স্ত্রীকে নিয়ে ঢাকায় বসবাস করেন। একারনে তার মেয়ে ধুনটের রুদ্রবাড়িয়া গ্রামে তার দাদা-দাদির কাছে থেকে লেখাপড়া করে। গত ৬ জুন রাত ১০টার দিকে তার মেয়ে দাদার ঘরে টিভি দেখছিল। এ সময় তার দাদা-দাদি কেউ বাড়িতে ছিলেন না।

এ সুযোগে প্রতিবেশী উপজেলার রুদ্রবাড়িয়া গ্রামের মজিদ শেখের ছেলে ফজল ও তার ছোট ভাই নয়ন ঘরে ঢুকে তার মেয়েকে গণধর্ষণ করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষক দুই ভাইকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়। এই মামলায় ধর্ষক দুই ভাইয়ের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

তিনি আরো জানান, বর্তমানে আসামিপক্ষের লোকজন মামলা তুলে নেওয়ার জন্য নানা ভাবে হুমকি দিচ্ছে। তাদের ভয়ে মেয়েটিকে গ্রামের বাড়ি থেকে ঢাকায় নেওয়া হয়েছে। এঘটনায় তাদের বিরুদ্ধে থানায় আরেকটি জিডি করা হয়েছে।

তাই ধর্ষণ মামলা থেকে বাঁচতে আসামিপক্ষের লোকজন তার বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করেছে। একারনে তিনি প্রতিপক্ষের হয়রানী থেকে বাঁচতে এবং মেয়ের ধর্ষণকারীদের দ্রুত ফাঁসির রায় কার্যকর করার দাবিতে পোস্টারগুলো তিনি বগুড়া জেলার আদালত প্রাঙ্গণসহ জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে লাগিয়েছেন। তিনি তার মেয়ের ধর্ষকদের ফাঁসির দাবি করেন।

তবে এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এঘটনায় আসামীদের বিরুদ্ধে আদালতে চার্জসীট দাখিল করা হয়েছে। আসামীরা বর্তমানে কারাগারে রয়েছে। তবে ধর্ষণ মামলার বাদীকে হুমকির বিষয়টি জিডি করে তদন্ত করা হচ্ছে। এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!