• শুক্র. মার্চ ৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে প্রতিবন্ধি তরুণী অন্তঃসত্ত্বা : ধর্ষক গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ১৮, ২০২০
0 0
Read Time:3 Minute, 5 Second

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার ধুনটে ধর্ষণের শিকার হয়ে এক প্রতিবন্ধি তরুণী ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় সেই ধর্ষক বিদ্যুত হোসেকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার চৌকিবাড়ী গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। সে ওই গ্রামের শাহ কামালের ছেলে।

জানা গেছে, ধর্ষণের শিকার ১৬ বছর বয়সের ওই বুদ্ধি প্রতিবন্ধি মেয়েটির বাবা পেশায় একজন পোশাক শ্রমিক। তার স্ত্রীর কোন সন্তান না হওয়ায় ওই মেয়েটিকে ১৫ বছর আগে দত্তক নেন তিনি। এদিকে প্রায় ৭ মাস আগে মেয়েটির বাবা ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করতে যান এবং মা পাশের বাড়িতে বেড়াতে যান।

এ সুযোগে প্রতিবেশী ব্যবসায়ী শাহ কামালের ছেলে বিদ্যুত হোসেন মেয়েটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। এরপর সে আরো কয়েক দফা ওই মেয়েটিকে ধর্ষন করে। এরপর ধর্ষণের বিষয়টি প্রকাশ না করার জন্য মেয়েটিকে ভয়ভীতি দেখায় বিদ্যুত। এ অবস্থায় মেয়ের শারীরিক পরিবর্তন দেখে মা-বাবা তাকে জিজ্ঞাসা করলে ধর্ষণের বিষয়টি প্রকাশ করে।

পরে তাকে হাসপাতালে পরীক্ষা করার পর ৭ মাসের অন্তঃসত্ত্বার বিষয়টি ধরা পড়ে। কিন্তু ধর্ষকের পরিবারের হুমকিতে আইনের আশ্রয়ও নিতে পারছিলেনা না ধর্ষিতা তরুণীর পরিবার। এঘটনায় স্থানীয় মাতব্বরদের কাছে বিচারের দাবি করেন।

এসংক্রান্ত একটি প্রতিবেদন বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) অনলাইন নিউজ পোর্টাল ‘অনুসন্ধান বার্তা’ সহ কয়েকটি পত্রিকায় প্রকাশিত হয়। বিষয়টি জানতে পেরে ধুনট থানা পুলিশ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে অভিযান চালিয়ে ধর্ষক বিদ্যুত হোসেনকে তার বাড়ি থেকে আটক করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ধর্ষণের বিষয়টি মিমাংসার জন্য শুক্রবার সন্ধ্যায় উভয় পক্ষ বৈঠকে বসার কথা ছিল। বিষয়টি জানতে পেরে ধর্ষক বিদ্যুত হোসেনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের দায় স্বীকার করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!