• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে ভুয়া কাজী সেজে প্রতারণার অভিযোগ

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৯, ২০২০
0 0
Read Time:2 Minute, 20 Second

ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নে ভুয়া কাজী সেজে প্রতারণার অভিযোগ উঠেছে আবু সাঈম নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এবিষয়ে ওই ইউনিয়নের চর খুকশিয়া গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে আব্দুল আলিম বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাগেছে, ২০১৬ সালে গোপালনগর ইউনিয়নের নিকাহ/তালাক রেজিষ্টারী কাজী দূর্বৃত্তদের হাতে নিহত হন। তারপর থেকেই ওই ইউনিয়নে কোন নিয়মিত কাজী নেই। একারনে ৮নং চৌকিবাড়ী ইউনিয়নের কাজী রেজাউল করিম ভারপ্রাপ্ত কাজী হিসেবে গোপলনগর ইউনিয়নে দায়িত্ব পালন করে আসছেন।

এদিকে ওই ইউনিয়নে কাজীর পদ শুণ্য ঘোষনা করে ইউপি চেয়রম্যান নতুন কাজী নিয়োগের জন্য আবেদন করেন। কর্তৃপক্ষ গোপালনগর ইউনিয়নের কোন কাজী এখনও নিয়োগ প্রদান করে বিজ্ঞপ্তি প্রকাশ করেননি। কিন্তু চকডাকাতিয়া গ্রামের মোতাল্লিবের ছেলে আবু সাঈদ ভুয়া নিয়োগপত্র দেখিয়ে ও ভুয়া কাজী সেজে মানুষের প্রতারণা করে আসছেন।

এবিষয়ে অভিযোগকারী আব্দুল আলিম বলেন, দীর্ঘদিন ধরে গোপালনগর ইউনিয়নে কোন কাজী নেই। তারপরও আবু সাঈদ ভুয়া নিয়োগপত্র দেখিয়ে ও ভুয়া কাজী সেজে মানুষের প্রতারণা করে যাচ্ছে। তাই এই ইউনিয়নে দ্রুত কাজী নিয়োগ প্রদান সহ ভুয়া কাজীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।

তবে এবিষয়ে আবু সাঈম বলেন, সরকারি নিয়ম অনুযায়ি আমাকে নিয়োগ প্রদান করা হয়েছে। কিন্তু আব্দুল আলিম আমাকে হয়রানী করতে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!