• শনি. মার্চ ৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনট-কাজিপুরে পৃথক মদ্যপানে ১ জনের মৃত্যু : অসুস্থ ২

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৬, ২০২০
0 0
Read Time:2 Minute, 43 Second

ইমরান হোসেন ইমন, অনুসন্ধান বার্তা :

বগুড়ার ধুনট ও কাজিপুর উপজেলায় পৃথক পৃথক দূর্গা পূজা মন্ডপে মদ্য পান করে ১ জনের মত্যু এবং আরো ২ জন অসুস্থ হয়েছে। মদ্যপানে মৃত ব্যক্তির নাম গোসাই মন্ডল (৪০)। তিনি সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গুরজিয়া গ্রামের খিতিস মন্ডলের ছেলে এবং তিনি পেশায় একজন পরিবহন শ্রমিক ছিলেন।

সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ছাড়াও মদ্যপানে ধুনট পৌর এলাকার সদরপাড়ার পুতুল চন্দ্র সাহার ছেলে সৌরভ সাহা (২১) ও কাজিপুর উপজেলার লাল সরকারের ছেলে কানন সরকার (২৫) অসুস্থ হয়েছেন। তাদেরকেও ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার বিকেলে কাজিপুর উপজেলায় দূর্গা পুজা মন্ডপে মদ্যপান করে অসুস্থ হয়ে পড়েন পরিবহন শ্রমিক গোসাই মন্ডল। পরে তাকে স্বজনরা উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে গোসাই মন্ডল মারা যান।

এছাড়া একই উপজেলায় কানন সরকার নামে আরো এক যুবক মদ্যপানে অসুস্থ হয়ে পড়েছেন।

অপরদিকে ধুনট উপজেলায় পৃথক মদ্যপানে সৌরভ সাহা নামে আরেক যুবক অসুস্থ হয়েছেন। অসুস্থদের মধ্যে সৌরভ সাহা ও কানন সরকার ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি রয়েছেন।

ধুনট উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আশরাফুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, মদ্যপানে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া অসুস্থ্য দুই জনের মধ্যে একজনকে বগুড়ায় রেফার্ড করা হচ্ছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মদ্যপানে কাজিপুর উপজেলার এক ব্যক্তির মৃত্যু সংবাদ পেয়েছি। তবে এবিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!