• শনি. মার্চ ৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে মাদক সেবন করে স্কুলছাত্রীর বাড়িতে ঢোকার চেষ্টা : যুবলীগ নেতা গ্রেফতার

0 0
Read Time:2 Minute, 26 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ি সাতমাথা এলাকায় মাতাল অবস্থায় এক স্কুলছাত্রীর বাড়িতে জোর করে ঢোকার সময় সুলতান মাহমুদ সুজন (২৬) নামে এক যুবলীগ নেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বুধবার (৪ নভেম্বর) দুপুরে আটককৃত ওই যুবলীগ নেতাকে মাদক মামলা দিয়ে বগুড়ার আদালতে পাঠানো হয়েছে।

আটককৃত সুলতান মাহমুদ সুজন উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও একই ইউনিয়নের পশ্চিম গুয়াডহুরী গ্রামের রুবেল শেখের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮টার দিকে যুবলীগ নেতা সুলতান মাহমুদ সুজন গোসাইবাড়ি সাতমাথা এলাকায় এক স্কুলছাত্রীর বাড়িতে মাতাল অবস্থায় জোর করে ঢোকার চেষ্টা করে। এ সময় স্থানীয় লোকজন তাকে বাধা দিলে সে মাতাল অবস্থায় গালিগালাজ করতে থাকে।

পরে স্থানীয় লোকজন তাকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে সুজনকে আটক করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে সুলতান মাহমুদ সুজন দাবি করেন, তার ছোট ভাই দেশের বাইরে চাকরি করছে। পরিবারের সম্মতিক্রমে ওই স্কুলছাত্রীর সঙ্গে তার ভাইয়ের বিয়ের কথা চলছে। ওই বিষয়ে কথা বলতে স্কুলছাত্রীর বাড়িতে গিয়েছিল। কিন্তু ওই বাড়ির লোকজন তাকে ঢুকতে না দিয়ে আটকে রেখে মারধর করেছে।

ধুনট থানার এসআই আকবর হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। তবে সুলতান মাহমুদ সুজনের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!