• শুক্র. মার্চ ৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে মেধাবী যমজ তিন ভাইয়ের কলেজে ভর্তির খরচ যোগালেন ওসি

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ১৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 2 Second

স্টাফ রিপোর্টার :
বগুড়ার ধুনট উপজেলায় এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত যমজ তিন ভাইয়ের কলেজে ভর্তি ও লেখাপড়ার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা। রবিবার রাতে দরিদ্র মেধাবী যমজ তিন ভাই শাফিউল হাসান, মাফিউল হাসান ও রাফিউল হাসানকে আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

ধুনট উপজেলার বথুয়াবাড়ি গ্রামের মৃত স্কুল শিক্ষক গোলাম মোস্তফা ও আরজিনা বেগম দম্পতির যমজ তিন ছেলে শাফিউল হাসান, মাফিউল হাসান ও রাফিউল হাসান। চেহারায় তাদের তিন জনের যেমন মিল, তেমনি শৈশব থেকে সব শ্রেণীতে সাফল্যেও রয়েছে অন্যরকম এক মিল। তারা এ বছর ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে সবাই জিপিএ-৫ পেয়েছে।

কিন্তু আর্থিক অস্বচ্ছলতার কারনে তাদের কলেজে ভর্তি ও লেখাপড়া নিয়ে দুঃচিন্তায় পড়েন তার মা। এ বিষয়টি জানতে পেরে রবিবার রাতে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা ওই মেধাবী তিন যমজ ভাইকে আর্থিক সহায়তা প্রদান করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, যমজ তিন ভাই বগুড়া সরকারি শাহসুলতান কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি হতে যাচ্ছে। একারনে তাদেরকে কিছু আর্থিক সহায়তা করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!