• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনট পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আরিফ খান

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 41 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :
বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনের নির্বাচনী আমেজ এখনও খুব একটা জমে ওঠেনি। তারপরও ধর্মীয় ও সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে সম্ভাব্য প্রার্থীরা ব্যানার, পোস্টার ও প্ল্যাকার্ডের মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে চলেছেন। আওয়ামী লীগ ও বিএনপির নেতারা তৃণমূলের নেতাকর্মীদের পক্ষে টানতেও তৎপর হয়েছেন। এর ফলে উভয় দলে বিভেদ-দ্বন্দ্বও দানা বাঁধছে।

আসন্ন ধুনট পৌরসভার মেয়র পদে নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী হয়ে দৌড়-ঝাপ শুরু করেছেন তরুন বিএনপি নেতা ধুনট পৌর বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আরিফ খান। বিএনপির মনোনয়ন পাবেন বলেও তিনি আশাবাদী। এরকারনে তিনি আগে থেকেই ভোট প্রার্থনা করে গণসংযোগে নির্বাচনী মাঠে নেমেছেন।

আরিফ খান ধুনট পৌর এলাকার পূর্ব ভরনশাহী গ্রামের মৃত নবাব খানের ছেলে। ছোট থেকেই তিনি ছাত্রদল ও যুবদলের রাজনীতির সঙ্গে জড়িয়ে থাকলেও ২০১৯ সালের ৩ সেপ্টেম্বর ধুনট পৌর বিএনপির আহবায়ক কমিটির ৫ম সদস্য মনোনীত হন তিনি।

বিএনপি নেতা আরিফ খান বলেন, বিএনপি ধুনট পৌর নির্বাচনে অংশ নিবেন। একারনে মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশা করছি। আশা করি দল আমাকেই মনোনয়ন দিবেন।

তিনি আরো বলেন, ধুনট পৌরসভা প্রায় ২০ বছর অতিক্রম করলেও এখনও পর্যন্ত পৌর এলাকায় পর্যাপ্ত রোড লাইট নাই, পর্যাপ্ত ড্রেনেজ ব্যবস্থা নেই, ধুনট বাজারের জন্য কোন নলকূপ, শৌচাগার ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থা নেই, সড়কের বেহাল অবস্থা সহ নাগরিক কোন সুযোগ সুবিধা নেই। তাই মেয়র পদে নির্বাচিত হলে ধুনট পৌরসভাকে পরিকল্পিত, নিরাপদ ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!