• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

নারায়ণগঞ্জে সাংবাদিককে কুপিয়ে হত্যা : গ্রেফতার ৩

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১২, ২০২০
0 0
Read Time:2 Minute, 9 Second

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তা এলাকায় ইলিয়াস নামে স্থানীয় এক সাংবাদিককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে তুষার নামে একজনকে গ্রেফতার করেছে। পরে অভিযান চালিয়ে মিল্লাত আলী ও মিসির নামের আরও দুইজনকে গ্রেফতার করা হয়।

বন্দর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় নিহত সাংবাদিক ইলিয়াসের স্ত্রী জুলেখা বেগম বাদি হয়ে বন্দর থানায় মামলা করেছেন। নিহত ইলিয়াস কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা এলাকার মজিবুর রহমানের ছেলে। সে স্থানীয় দৈনিক বিজয়ে সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

পরিবার ও স্থানীয় লোকজনের দেয়া তথ্যমতে, জিওধারা এলাকার মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয় অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়েছে। সেই সাথে তারা মাদক ব্যবসা করে এমন সংবাদ প্রকাশ করে ইলিয়াস। এতে ক্ষিপ্ত হয় তারা। এর জের ধরেই ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের।

স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দিকে সংবাদকর্মী ইলিয়াসকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!