• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া নারী শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১, ২০২০
0 0
Read Time:1 Minute, 59 Second

এস আই সুমন, বগুড়া থেকে :

বগুড়া সদরের নামুজা ইউনিয়নের মথুরামধ্যপাড়া গ্রামে গলায় ওড়না পেঁচিয়ে আছয়িা আক্তার সুমি (২১) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রী আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের ব্যবসায়ী জালাল উদ্দিনের মেয়ে ও সিলেট শাহ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, প্রায় ৫ বছর পূর্বে বগুড়ার নুর-আলম নামে এক যুবকের সঙ্গে আছিয়ার বিয়ে হয়। বিয়ের ৫ মাসের মাথায় তার স্বাসী গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে মারা যায়। এরপর আছিয়া তার বাবার বাড়ি থেকে লেখাপড়া চালিয়ে যাচ্ছিল।

নিহতের মা লাভলী বেগম জানান, প্রতিদিনের ন্যায় বুধবার রাতে মেয়ে আছিয়া খাবার খেয়ে তার শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। সকাল ৬টায় ঘুম থেকে উঠে তাকে বারান্দার ধরনার সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

এবিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) হুমায়ুন কবীর বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে কারণ নিশ্চিত হওয়া যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!