• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

পত্রিকায় ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়ে প্রতারণার মামলায় রিমান্ডে সাদিয়া

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ১৮, ২০২০
0 0
Read Time:2 Minute, 15 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :
‘কানাডার সিটিজেন ডিভোর্সি ও সন্তানহীন নারীর জন্য পাত্র চাই’ পত্রিকায় এমন চটকদার বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার সাদিয়া জান্নাত ওরফে জান্নাতুল ফেরদৌসকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমান এই আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক শরীফুল ইসলাম শরীফ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে আসামি সাদিয়াকে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আসামিপক্ষে আইনজীবী জুলহাস উদ্দিন আহম্মেদ সবুজ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন খারিজ করে সাদিয়া জান্নাত ওরফে জান্নাতুল ফেরদৌসকে দু’দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

মামলাসূত্রে জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর নাজির উদ্দিন নামের একজন ভুক্তভোগি গুলশান থানায় বাদী হয়ে মামলাটি করেন। মামলার পর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে রাজধানীর গুলশান এলাকা থেকে সাদিয়াকে গ্রেপ্তার করে সিআইডি। এ সময় তাঁর কাছ থেকে ভুক্তভোগিদের পাসপোর্ট, ১০টি মোবাইল ফোন, তিনটি মেমোরি কার্ড, সাতটি সিল, অসংখ্য সিম ও প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করা টাকার একটি হিসাব বই উদ্ধার করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!