• রবি. ফেব্রু ২৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

পাবনা-৪ আসনের উপনির্বাচন : ভোটগ্রহণ চলছে

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২৬, ২০২০
0 0
Read Time:2 Minute, 18 Second

পাবনা প্রতিনিধি:
পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

নির্বাচনের সব উপকরণ শুক্রবার বিকেলে ভোট কেন্দ্রে পাঠানো হলেও ব্যালট পেপার আজ শনিবার সকালে পাঠানো হয়েছে। এ কারণে ভোটগ্রহণ এক ঘণ্টা পিছিয়ে দিয়ে শেষের এক ঘণ্টা বাড়ানো হয়েছে বলে জানান সহকারী রিটার্নিং অফিসার সাইদুর রহমান।

ভোটগ্রহণ শুরুর পর প্রথমদিকে ভোটারের উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারের উপস্থিতি বাড়বে বলে আশাবাদ ব্যাক্ত করেছেন প্রার্থী ও নির্বাচন কর্মকর্তারা। এদিকে, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে প্রশাসন।

এ বিষয়ে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, ১২৯টি ভোটকেন্দ্রের মধ্যে ৮৮টি কেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। নির্বাচন ঘিরে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ১ হাজার ১শ পুলিশ সদস্য, ১ হাজার ৫৪৮ জন আনসার সদস্য ও দুই প্লাটুন বিজিবি মোতায়েন থাকবে। দায়িত্বে থাকবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ একাধিক টিম। থাকবে র‌্যাবের টহল।

উল্লেখ্য, গত ২ এপ্রিল সাবেক এমপি ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এই আসনের মোট ভোটার প্রায় ৩ লাখ ৮১ হাজার ১১২ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!