• শুক্র. মার্চ ৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার জন্য নিবেদিত নেত্রী : এমপি প্রকৌশলী জয়

Byঅনুসন্ধান বার্তা

নভে ২৬, ২০২০
0 0
Read Time:2 Minute, 21 Second

শাহজাহান আলী, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের নব নির্বাচিত সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার জন্য নিবেদিত একজন নেত্রী। তিনি প্রধানমন্ত্রীর কর্মকান্ডের প্রশংসা করে বলেন, আ,লীগ সরকারের সময়ই দরিদ্র মানুষের কল্যাণে বয়স্ক, বিধবা,স্বামী প্ররিত্যাক্তা, প্রতিবন্ধীভাতাসহ নানাবিদ ভাতা চালু হয়েছে। প্রধানমন্ত্রী বাসস্থানের ব্যবস্থা করেছেন। যেন দরিদ্র মানুষকে না খেয়ে খোলা আকাশের নিচে দিনযাপন করতে না হয়।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) কাজিপুরের মাইজবাড়ি ইউনিয়নের বিলচতল গ্রামের ভূমিহীন ক (শ্রেণীর জমি ও ঘর কিছু নাই) ৬টি পরিবারের পূনবার্সনে দূর্যোগ সহনীয় গৃহনির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসাবে প্রকৌশলী জয় এসব কথাগুলো বলেন।

কাজিপুর নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, আ,লীগ সভাপতি শুওকত হোসেন, প্রকল্প কর্মকর্তা শাহআলম মোল্লা প্রমূখ।

উল্লেখ্য, প্রতিটি বাসগৃহ প্রায় ১লক্ষ ৭২ হাজার টাকা ব্যয়ে আগামী জানুয়ারীর মধ্যে জমি ও ঘর কিছু নাই এরকম ৩শ টি দূর্যোগ সহনীয় বাসগৃহ দরিদ্রদের মাঝে প্রদান করা হবে বলে সভাপতির বক্তব্যে উল্লেখ করেন ইউএনও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!