• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বখাটের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২১, ২০২০
0 0
Read Time:3 Minute, 12 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :
সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নীলা রায় (১৪) নামে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে মিজানুর রহমান নামে এক বখাটে যুবকের বিরুদ্ধে। রবিবার (২0 সেপ্টেম্বর) রাতে সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত নীলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। সে পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমাপাড়া একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুল নামে একটি বিদ্যালয়ে দশম শ্রেণিতে লেখাপড়া করত। ঘাতক মিজানুর রহমান একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে বখাটে মিজানুর প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল নীলাকে। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় রাতের দিকে স্থানীয় এক হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে নীলা ও তার ভাই অলকের গতিরোধ করে বখাটে ওই যুবক। পরে তার ভাইকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দিয়ে কথার বাহানায় নির্জন সড়কে নিয়ে নীলার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। এ সময় স্থানীয়রা নিলাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ভাই অলক জানায়, নীলাকে কথা বলার বাহানায় রিকশা থেকে নামায় মিজানুর নামে ওই যুবক। পরে সে বাসার দিকে গিয়ে আবার বোনের জন্য ফিরে আসে। এ সময় হঠাৎ স্থানীয়দের চিৎকার শুনতে পায়। কাছে গিয়ে দেখতে পায় তার বোন নীলাকে রক্তাক্ত অবস্থায় রিকশায় করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যাচ্ছে।

এনাম মেডিকেল হাসপাতাল সূত্র জানা গেছে, নীলাকে ৫-৬ বার ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। তার মধ্যে ঘারে, মুখে ও পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে।

এ বিষয়ে সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় সাভার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!