• রবি. ফেব্রু ২৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়াকে মডেল জেলা হিসেবে গড়ে তোলা হবে : ডিসি জিয়াউল হক

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৯, ২০২০
0 0
Read Time:3 Minute, 37 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার জেলা প্রশাসক মো. জিয়াউল হক বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) সর্ম্পকে জনসাধারণকে আরও সচেতন করতে হবে। পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বিশেষ করে বাসা-বাড়ি থেকে বের হওয়ার সময় সবাইকে অবশ্যই মুখে মাস্ক পড়তে হবে। নো মাস্ক নো সার্ভিস কার্যক্রম জোরদার করার আহবান জানিয়ে তিনি আরও বলেন, এই জেলায় উন্নয়নে আমি কাজ করবো।

এ ক্ষেত্রে সবার সহযোগিতা প্রয়োজন। সবাইকে সঙ্গে নিয়ে বগুড়াকে মডেল জেলা হিসেবে গড়ে তোলার ঘোষনা তিনি।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় বগুড়ার কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আখেরুর রহমান, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ জাকিয়া তাসনিম, মেডিক্যাল অফিসার ডাঃ রায়হানুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মাহমুদা খানম, উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি, মুরইল ইউ পি চেয়ারম্যান হারেজ উদ্দিন ও কাহালু সদর ইউপি চেয়ারম্যান সহকারি অধ্যাপক পি এম বেলাল হোসেন।

আরো উপস্থিত ছিলেন কাহালু সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ এ বি এম হাফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজিবর রহমান, কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম, কাহালু বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম (ডাবলু), উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সিনিয়র সাংবাদিক আব্দুস ছালেক (তোতা), কাহালু মডেল প্রেসব্লাবের সভাপতি ইউনুস আলী টনি প্রমূখ। পরিচিতি ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, সরকারি কর্মকতাবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!