• সোম. মার্চ ১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার গাবতলীর সাংবাদিক সুজনের ইন্তেকাল

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৪, ২০২০
0 0
Read Time:3 Minute, 29 Second

এস আই সুমন, বগুড়া থেকে :

জাতীয় সাংবাদিক সংস্থার বগুড়া জেলা কমিটি ও গাবতলী প্রেসক্লাবের সদস্য, দৈনিক উত্তরের দর্পণ পত্রিকার গাবতলী উপজেলা প্রতিনিধি ও নেপালতলী রিয়াল প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক সাংবাদিক রেজাউল করিম সুজন (৪২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রবিবার (০৪ অক্টোবর) সকাল ৭টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

রেজাউল করিম সুজন দীর্ঘদিন ধরে লিভার জন্ডিস, কিডনী, ডায়াবেটিকসসহ নানা রোগে আক্রান্ত হয়ে প্রায় দেড় মাস পূর্বে ঢাকার ধানমন্ডি গণস্বাস্থ কেন্দ্রে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। তাঁর অবস্থার নবনতি হওয়ায় গত শুক্রবার সেখান থেকে তাকে নিয়ে এসে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন রবিবার সকাল ৭টার দিকে তিনি অবস্থায় মারা যান।

মৃত্যুকালে তিনি মাতা, স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার বাদ মাগরিব গাবতলী উপজেলার অর্ন্তগত নেপালতলী গ্রামে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন সম্পন্ন করা হবে পারিবারিক সূত্র জানান।

সাংবাদিক রেজাউল করিম সুজনের অকাল মৃত্যুতে ও তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু, সহ-সভাপতি সাইদুর রহমান সাজু, সৈয়দ আব্দুর রহিম সাজু, শমশের নুর খোকন, সাধারন সম্পাদক এস আই সুমন, যুগ্ন সাধারন সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ন সম্পাদক গোলাম রব্বানী শিপন, কোষাধ্যক্ষ নুরনবী রহমান, দপ্তর সম্পাদক আজিজুল হক বিপুল, প্রচার সম্পাদক সেলিম উদ্দিন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক সোহাগ মাহবুব, নির্বাহী সদস্য (প্রতিষ্ঠাতা সভাপতি) আলহাজ্ব আব্দুল বাছেত, সোহেল রানা, রহেদুল ইসলাম, ইকবাল হোসেন, সদস্য কেএম আমিনুল ইসলাম, আব্দুল বারী, সাফাওয়াত জামান সজল, সাখাওয়াত হোসেন, রাহাতুল আলম রাহাত, তাহেরাজ্জামান লিপি, গোলজার রহমান, আব্দুর রহিম, রায়হান করিম, ফজলুল হক, মুনসুর রহমান আকাশ, রিপন মিয়া ও আব্দুল হান্নান টগর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!