• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার ধুনটে মদ তৈরীর কারখানায় পুলিশের অভিযান : গ্রেফতার ২

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২০, ২০২০
1 0
Read Time:2 Minute, 40 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :
বগুড়ার ধুনট উপজেলায় চোলাই মদ তৈরীর কারখানায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় সদ্য উৎপাদন করা সাড়ে ৪ লিটার চোলাই মদ ও মদ তৈরী বিপুল পরিমান উপাদান ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের শফিকুল ইসলামের বাড়িতে চোলাই মদ তৈরী কারখানায় এ অভিযান চালানো হয়। এঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেতারকৃত দুই মাদক ব্যবসায়ী সহ ১১ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি উত্তরপাড়া এলাকার মোজাফ্ফর ফকিরে ছেলে শফিকুল ইসলাম (৪০) ও রাঙ্গামাটি কুমারখালী এলাকার ইয়ার আলী সরকারের ছেলে নাইমুর হাসান ফারুক (২২)।

থানাসূত্রে জানাগেছে, উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের শফিকুল ইসলাম তার বাড়িতে দীর্ঘদিন ধরে কয়েক মাদক ব্যবসায়ীকে সঙ্গে নিয়ে চোলাই মদ তৈরী করে তা বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই রুহুল আমিন, এসআই প্রদীপ কুমার ও এসআই আকবর আলী সঙ্গিয় ফোর্স নিয়ে রাঙ্গামাটি গ্রামের শফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে সহ সহযোগি নাইমুর হাসানকে গ্রেফতার করে।

এসময় ওই বাড়ি থেকে সদ্য উৎপাদন করা সাড়ে ৪ লিটার চোলাই মদ ও মদ তৈরীর সরঞ্জামাদি ও বিভিন্ন উপাদান উদ্ধার করে পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা ‘অনুসন্ধান বার্তা’কে জানান, এঘটনায় গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীসহ ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %
error: Content is protected !!