• শুক্র. মার্চ ৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার পূজা মন্ডপে উপজেলা চেয়ারম্যান শফিকের আর্থিক অনুদান প্রদান

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৫, ২০২০
0 0
Read Time:2 Minute, 6 Second

এস আই সুমন, বগুড়া থেকে :

বগুড়া সদরের গোকুল ইউনিয়নে সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসব ৯টি স্থানে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত বড় ধাওয়াকোলা, চাঁদমুহা, হরিপুর সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করে উপজেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবু সুফিয়ান সফিক।

এ সময় তিনি বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র ও উৎসব সবার। প্রত্যেক ব্যক্তির স্বস্ব ধর্ম পালনের স্বাধীনতা রয়েছে। বাংলাদেশ সম্প্রতি এবং শান্তিপূর্ণ দেশ। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সকল ধর্মের মানুষ তাদের ধর্ম শান্তিপূর্ণ ভাবে পালন করছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যানের সহধর্মীনি বগুড়া জেলা পরিষদের সংরক্ষিত সদস্য মাহফুজা খানম লিপি, গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সওকাদুল ইসলাম সরকার সবুজ, ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও ইউপি সদস্য আলী রেজা তোতন, প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা আজমল হোসেন, যুবলীগ নেতা মহিদুল হক দিপু, শংকর কুমার, রাজেস কুমার নরেশ, পলাশ, সুজন প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!