• মঙ্গল. মার্চ ২, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার শেরপুরে ভিক্ষুক পুনর্বাসনকল্পে দোকান ও আসবাবপত্র বিতরণ

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৭, ২০২০
0 0
Read Time:2 Minute, 16 Second

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

পেশায় তারা ভিক্ষুক। সারাদিন গ্রামে গ্রামে ভিক্ষা করে চলতো তাদের জীবন জীবিকা। পরিশ্রমী শরীরের ঘাম শুকিয়ে যেতে না যেতেই আবারো তাদের ভিক্ষার ঝুলি নিয়ে বের হতে হতো। ১০ ইউনিয়নের এমন ১০ জনের ভাগ্যে জুটেছে সরকারী সহায়তার দোকান ঘর ও আসবাবপত্র। সাথে ব্যবসায়ীক মূলধন ১১ হাজার ৮২৩ টাকা। যাতে করে তাদের জীবনে ঘুচবে ভিক্ষাবৃত্তির যাতনা।

ভিক্ষুকদের পুনর্বাসনকল্পে বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার ২৭ (অক্টোবর) দুপুরে ১০ ইউনিয়নের ১০ ভিক্ষুককে দোকান ঘর ও আসবাবপত্র বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এ কার্যক্রমে উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মজিবর রহমান মজনু পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুস সাত্তার।

আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কাদের, উপজেলা ভেটেরিনারী সার্জন ডা. মো. রায়হান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাইফুল বারি ডাবলু, সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. ওবায়দুল হক প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!