• সোম. মার্চ ১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় অস্ত্র ও জিহাদী বইসহ ৭ শিবির নেতা-কর্মী গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

নভে ১১, ২০২০
0 0
Read Time:2 Minute, 12 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া অফিস:

বগুড়ায় অস্ত্র ও জিহাদী বইসহ ইসলামী ছাত্র শিবিরের ৭ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ইসলামী ছাত্র শিবিরের মালতিনগর উপ-শাখার সভাপতি মেহেদি হাসান (২৮), একই শাখার মাদ্রাসা বিষয়ক সম্পাদক ইউসুফ আলী (২৭), সংগঠনের শহরের নারুলী শাখার সাথী জিয়া আলম (২৪), সাথী আসাদুল আল গালিফ (২৩), সদস্য শাহীন আলম (২৪) এবং দুই কর্মী গোলাম মোর্তুজা (২৭) ও আব্দুল কুদ্দুস (২৫)।

মঙ্গলবার গভীর রাতে শহরের মালতিনগর এলাকার একটি ছাত্রাবাস থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ বস্তা জিহাদি বই, ল্যাপটপ, মশাল জ্বালানোর উপযুক্ত লাঠি, দু’টি চাপাতি ও ২টি হাসুয়া উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির এতথ্য নিশ্চিত করে জানান, শহরের মালতিনগর মোল্লাপাড়া শ্মশান ঘাট এলকায় জনৈক তোতা মিয়ার মালিকানাধীন একটি ছাত্রাবাসে ইসলামী ছাত্র শিবিরের নেতা-কর্মীরা রাষ্ট্র বিরোধী নাশকতামূলক তৎপরতা চালানোর জন্য বৈঠক করছিল।

এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় কয়েকজন পালিয়ে গেলেও শিবিরের ৭ নেতা-কর্মীকে গ্রেফতার করা সম্ভব হয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শিবিরের নেতা-কর্মীরা ছাত্রাবাসে বসে রাষ্ট্র বিরোধী নাশকতার পরিকল্পনা করছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!