• রবি. ফেব্রু ২৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় কিশোর গ্যাংদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৩, ২০২০
0 0
Read Time:2 Minute, 46 Second

বগুড়া প্রতিনিধি :

বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকায় কিশোর গ্যাংদের ছুরিকাঘাতে রশিদুল ইসলাম (৩২) নামে এক যুবক খুন হয়েছেন। এসময় তার ভগ্নিপতি বছির উদ্দিন ছুরিকাঘাতে আহত হয়েছেন।
মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে শহরের জলেশ্বরীতলা টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রশিদুল শহরের রহমান নগর এলাকার মৃত জাহেদুল ইসলাম লালুর ছেলে। তিনি শহরের জলেশ্বরীতলা এলাকায় জব্বার ক্লাব মোড়ে ফ্লেক্সিলোড ব্যবসায়ী ছিলেন।

রশিদুলের ভগ্নিপতি আহত বছির জানান, তার ছেলে শান্ত (১২) টাউন স্কুল মাঠে খেলাধুলা করছিল। এসময় কয়েকজন কিশোর তাকে মারধর করে। ঘটনার সময় রশিদুল রিক্সাযোগে টাউন স্কুলের সামনে দিয়ে যাচ্ছিলেন। আমার ছেলেকে মারধর করার দৃশ্য দেখে রিক্সা থেকে নেমে মারধরকারী কিশোরদের সাথে কথা বলছিলেন রশিদুল।

এসময় আমি ছেলেকে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে আসি। সেখানে তর্ক বিতর্কের এক পর্যায়ে দুই কিশোর রশিদুলের পিঠে এবং আমার হাতে ও উরুতে ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন এগিয়ে এসে আমাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।

নিহত রশিদুলের ভায়রা ও বগুড়া পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক আরিফ বলেন, রশিদুলের ভাগ্নেকে মারধরের প্রতিবাদ করার একই এলাকার সামাইন ও সিয়াম নামের দুই কিশোর রশিদুল ও তার ভগ্নিপতি বছিরকে ছুরিকাঘাত করে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর অপারেশন থিয়েটারে বিকেল ৪ টায় রশিদুল মারা যান।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, কিশোর অপরাধীদের ছুরিকাঘাতে রশিদুলের মৃত্যু হয়েছে। তিনি আরো জানান, ঘটনার পর পরই পুলিশের একাধিক টিম জড়িতদের গ্রেফতার করতে মাঠে নেমেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!