• শনি. মার্চ ৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় নকল ব্যান্ডরোল সিগারেট সহ তিনজন গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২৩, ২০২০
0 0
Read Time:2 Minute, 49 Second

বগুড়া প্রতিনিধি :
বগুড়ায় র‌্যাব ও কাস্টমস’র যৌথ অভিযানে নকল ব্যান্ডরোল ব্যবহার করে সিগারেট তৈরির অপরাধে ৩ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে বগুড়া সদরের দোগাড়িয়া নুনগোলা এলাকায় ওয়ান সিগারেট ফ্যাক্টরী থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় বিপুল নকল ব্যান্ডরোল ও সিগারেট জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া সদরের দশটিকা এলাকার উমর আলীর ছেলে জহুরুল ইসলাম (৪৫), শিকারপুরের মৃত আব্দুস সাত্তারের ছেলে জিহাদ (৩২) ও শিবগঞ্জ উপজেলার দোপাড়ার লতিফ সরকারের ছেলে রবিউল ইসলাম (২৬)।

জানাগেছে, বগুড়া সদরের দোগাড়িয়া নুনগোলা এলাকায় ওয়ান সিগারেট ফ্যাক্টরীতে দীর্ঘদিন ধরে নকল ব্যান্ডরোল ব্যবহার করে সিগারেট তৈরী করা হচ্ছিল। এই সংবাদের ভিত্তিতে ওই ফ্যাক্টরীতে র‌্যাব ও কাস্টমস যৌথ অভিযান পরিচালনা করে। অভিযানকালে নকল ব্যান্ডরোল ব্যবহার করে সিগারেট তৈরি করায় ওই ৩ জনকে গ্রেফতার করা হয়। এসময় ফ্যাক্টরি থেকে ২২ হাজার ৮৭০ প্যাকেট সিগারেট, ৮৮ হাজার ৮৭০ পিচ নকল ব্যান্ডরোল এবং ০১ টি কাভার ভ্যান (ঢাকা মেট্রো-ম-৫১-০৮০৬) উদ্ধার করা হয়।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের সহকারী কমিশনার (বিভাগীয় কর্মকর্তা) মোমিনুল ইসলাম জানান, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(ক) এর (গ) ধারা ভঙ্গের অপরাধে ওই ৩ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার জানান, দীর্ঘদিন ধরেই আসামীরা নুনগোলার ওয়ান ফ্যাক্টরীতে নকল ব্যান্ডরোল ব্যবহার করে সিগারেট উৎপাদন করে আসছিলো। মঙ্গলবার বিকালে যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়েছে। এবিষয়ে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামীদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!