• শনি. ফেব্রু ২৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় পুণ্ড্র থিয়েটারের কমিটি গঠন

0 0
Read Time:2 Minute, 34 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া :

উত্তরবঙ্গের স্বনামধন্য সাংস্কৃতিক সংগঠন পুণ্ড্র থিয়েটারের কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে রাহাতুল আলম রাহাত ও সাধারণ সম্পাদক পদে পবন জাকারিয়া নির্বাচিত হয়েছেন। শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে ২১ সদস্যের কার্যকরী কমিটি নির্বাচনী ফলাফল ঘোষণা করেন পুণ্ড্র থিয়েটারের উপদেষ্টা শেখেরকোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক কামরুল হাসান ডালিম।

১ বছর মেয়াদী এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক নাইম হাসান প্রান্ত ও মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুরনবী বাপ্পী, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুমা মেমি, দপ্তর সম্পাদক ইউসুফ হোসাইন, কোষাধ্যক্ষ এমএইচ ওয়ালীউল্লাহ, সহ-কোষাধ্যক্ষ জিহাদুল ইসলাম, প্রচার সম্পাদক মোকাররম হোসাইন, সাংস্কৃতিক সম্পাদক সাফায়াত সজল, ক্রীড়া সম্পাদক রবিউল ইসলাম,

তথ্য প্রযুক্তি সম্পাদক খালিদ হাসান, ধর্মীয় সম্পাদক হোজাইফা মিলু, সহ-ধর্মীয় সম্পাদক মোহন চন্দ্র সরকার, সমাজকল্যাণ সম্পাদক অনন্ত সেলিম, গণমাধ্যম সম্পাদক তাহেরা জামান লিপি, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রায়হান রানা এবং নির্বাহী সদস্য, এসএলবি শুভ, রাকিব হাসান লিপসন ও আব্দুল মোমিন।

‘মানব চেতনায় নিশুতি হোক অমলিন মূল্যবোধ’ শ্লোগান ধারণ করে পুণ্ড্র থিয়েটারের এ আনুষ্ঠানিক কমিটি গঠনে উপস্থিত ছিলেন আমরা ক’জন শিল্পীগোষ্ঠীর সভাপতি আব্দুল মোবিন, বগুড়া থিয়েটারের নাট্যকর্মী ও সংগঠক কনক কুমার পাল অলক, সমাজকর্মী গোলাম রব্বানী, মাসুদ ইকবালসহ থিয়েটারের সাধারণ সদস্যবৃন্দ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!