• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারন করে অর্থ আদায় : প্রতারক গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২৫, ২০২০
1 0
Read Time:3 Minute, 2 Second

ইমরান হোসেন ইমন, অনুসন্ধান বার্তা :
বগুড়ায় একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে মোবাইলফোনে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে প্রতারনার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে তানজিমুল ইসলাম রিয়ন (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে বগুড়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের একটি দল।

বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে দুপচাঁচিয়া থানাধীন চৌধুরিপাড়া তিনমাথা মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তানজিমুল ইসলাম রিয়ন নওগাঁ জেলা সদরের চকদেবপাড়া এলাকার মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে। এসময় তার কাছ থেকে একটি মোবাইলফোন ও দুটি সিমকার্ড উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, তানজিমুল ইসলাম রিয়ন একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তারমধ্যে ২০ জনেরও অধিক মেয়ের শরীরের বিভিন্ন অংশের অশ্লীল স্থিরচিত্র এবং অশ্লিল ভিডিওচিত্র তার ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে সংরক্ষিত রাখে। এছাড়া অনলাইন ভিত্তিক বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ভিডিও কলে কথা বলার সময় স্ক্রিন রেকর্ডের মাধ্যমে ভিডিওচিত্র ও স্থিরচিত্র ধারণ করে পরবর্তীতে ব্ল্যাকমেইল করে টাকা পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয় তানজিমুল ইসলাম রিয়ন। এঘটনায় তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের হয়।

এবিষয়ে বগুড়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের পুলিশ পরিদর্শক (নিঃ) এমরান মাহমুদ তুহিন জানান, অনলাইন যোগাযোগ মাধ্যমে একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে অশ্লীল স্থিরচিত্র এবং অশ্লিল ভিডিওচিত্র ধারন করে অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয় তানজিমুল ইসলাম রিয়ন। এঘটনায় মামলা দায়েরের পর তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রতারনার কথা স্বীকার করেছে এবং তার ব্যবহৃত মোবাইল ফোন, দুটি সিম কার্ড ও ডিভাইজ জব্দ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!