• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৬, ২০২০
0 0
Read Time:2 Minute, 36 Second

এস আই সুমন, বগুড়া থেকে :

বগুড়ায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান এ্যাম্পুল ইফিড্রিন ইনজেকশন (মাদক) ও ৫০ বোতল ফেন্সিডিল সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

সোমবার (০৫ অক্টোবর) রাতে শাজাহানপুর থানাধীন ডোমনপুকুর শাহপাড়া ও বগুড়া সদর থানাধীন রংপুর টু ঢাকা গামী মহা-সড়কে অবস্থিত বাঘোপাড়া এলাকায় পৃথক এ অভিযান চালনো হয়।

এঘটনায় গ্রেফতারকৃতরা হলো শাজাহানপুর থানাধীন ডোমনপুকুর শাহপাড়া এলাকার মৃত ছমির উদ্দিন শাহের ছেলে খলিলুর রহমান (৭০), জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার উত্তর গোপালপুর গ্রামের আজিজের ছেলে এনামুল হক (৪৩), একই গ্রামের মৃত গফুর সরদারের ছেলে মেহেরাজ (৪৮) ও দিনাজপুর জেলার হাকিমপুর থানার পালশা পাঠানপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে মিনহাজুল ইসলাম (৪৪)।

জানাগেছে, সোমবার (০৫ অক্টোবর) রাতে শাজাহানপুর থানাধীন ডোমনপুকুর শাহপাড়া গ্রামের খলিলুর রহমানের ঘর থেকে গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালস লিমিটেডের তৈরি ৩২টি কার্টুনে ভর্তি ৭ হাজার ৭৬০পিস এ্যাম্পুল, জি-ইফিড্রিনসহ নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করায়। এঘটনায় তাকে আটক করা হয়।

অপরদিকে ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে বগুড়া সদর থানাধীন রংপুর টু-ঢাকাগামী মহা-সড়কের বাঘোপাড়া বাজার এলাকা থেকে ৫০ বোতল ফেন্সিডিল সহ এনামুল হক, মেহেরাজ ও মিনহাজুলকে আটক করেছে। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বগুড়া ডিবির ওসি মো. আসলাম আলী পিপিএম এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা দায়েরের পর তাদেরকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারগারে প্রেরন করা হয়েছে। #

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!