• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় র‌্যাবের অভিযানে ২৪ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ২

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৪, ২০২০
0 0
Read Time:3 Minute, 1 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের পৃথক অভিযানে ২৪ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) দিবাগত রাতে পৃথক চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকরা হলো- জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার আব্দুর রশিদের স্ত্রী পারুল বেগম (৪৫) ও সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার ডুমরাই গ্রামের মৃত আঃ মন্ডলের ছেলে হাসেন আলী (৪০)।

জানাগেছে, মঙ্গলবার দিবাগত রাতে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি দল বগুড়া জেলার সদর থানাধীন নাটাইপাড়া চেকপোস্ট মোড় হইতে নারুলি দক্ষিণপাড়া এলাকার একটি অটো রিকশা গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। এসময় মাদক ব্যবসায়ী পারুল বেগমকে ২৪ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন, ১ টি সীমকার্ড ও নগদ ২০০ টাকা জব্দ করা হয়।

অপরদিকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের আরেকটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ষোলমাইল হইতে কাটাগাড়ি গামী রুদ্রপুর তিনরাস্তার মোড়স্থ বটতলার সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। এসময় মাদক ব্যবসায়ী হাসেন আলীকে ৩ কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকেও ১ টি মোবাইল এবং ২ টি সীমকার্ড জব্দ করা হয়।

র‌্যাব-১২, বগুড়ার স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে বগুড়া ও সিরাজগঞ্জ সহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে পারুল বেগম ও হাসেন আলী নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এঘটনায় পারুল বেগমের বিরুদ্ধে বগুড়া সদর থানায় এবং হাসেন আলীর বিরুদ্ধে রায়গঞ্জ থানায় মামলা দায়েরের পর তাদেরকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!